INTERNET SERVICE PROVIDER

রিয়া নেটওয়ার্ক রাজাবাড়ী


RIA NETWORK ছড়িয়ে দিয়েছে নিরবিচ্ছিন্ন ও দ্রুতগতির ইন্টারনেট কানেকশন। আমরা কানেকশন দিচ্ছি Fiber Optic/Cat (5,6) Cable দিয়ে যা আপনাকে দিবে নিরবিচ্ছিন্ন দ্রুত গতির ইন্টারনেট সুবিধা এবং আপনার সাথে থাকার জন্য আমাদের support team প্রস্তুত 24/7 । BDIX Bandwidth - Unlimited Youtube Bandwidth - Unlimited।
সরাসরি অপ্টিক্যাল ফাইবারে সংযোগ প্রদান,দূর্দান্ত ইন্টারনেট স্পীড,এখন আপনার পাশেই,বৈধ ইন্টারনেট সেবা পেতে আজই আমাদের কল করুন।

রিয়া নেটওয়ার্ক হচ্ছে ইন্টারনেট সার্ভিস প্রদানকরী পতিষ্ঠান যার লক্ষ্য হচ্চে উত্তরখনের নাগরিকদেরকে মান সম্পন্ন ইন্টারনেট সার্ভিস প্রদান করা। রিয়া নেটওয়ার্ক ক্ষুদ্র পরিসরে ইন্টারনেট সার্ভিস প্রদান করা শুরু করেছে, আর ভবিষ্যতে মানসম্পন্য ইন্টারনেট সাভিস প্রদানের পরিসর বাড়ানো হবে। রিয়া নেটওয়র্ক আনেক বাধা বিপত্তি অতিক্রম করে আপনাদের ইন্টারনেট সার্ভিস দিয়ে থাকে। অমরা রিয়া নেটওয়ার্ক এর গ্রহকদের মান সম্পন্য সার্ভিস প্রদানে বদ্ধ পরিকর । আর এ জন্য আমাদের দরকার আপনাদের সহযোগীতা। আপনার পমামর্শই আমাদের উৎসাহিত করে আপনাদেরকে মান সম্পন্য সেবা প্রদান করতে। সুতরাং আপনার পরামর্শ একান্ত কাম্য।

  Office Address

Owner Name: MD. ROFIQUL ISLAM
Phone: +880 1677700375
100/3 Rajabari More, Uttarkhan, Dhaka-1230
Email: rianetworkbd@gmail.com
Status: Businessman.

Post a Comment

0 Comments